রায়হান হত্যা : এসআই আকবর গ্রেফতারের খবরে তোলপাড়

বার্তা ডেস্ক: বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার রায়হান আহমদ (৩৪) এর হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ আবকর হোসেন ভূঁইয়াকে গ্রেফতারের খবর সিলেটে তোলপাড় হয়ে গেছে। অনেকে গ্রেফতারে খবরটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করে আইন শৃংখলাাবহিনীকে ধন্যবাদ জানান। আজ বেলা তিনটার দিকে বিভিন্ন টেলিভিশনের স্ক্রলে এ তথ্য প্রচার করা হয়। তবে আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সূত্র তা নিশ্চিত না করায় বিভিন্ন টেলিভিশন তাদের স্ক্রল থেকে খবরটি সরিয়ে নেয়।

প্রসঙ্গত, গত রোববার সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রায়হান উদ্দিন মারা যান। তিনি সিলেট নগরের আখালিয়া নেহারিপাড়া এলাকার বাসিন্দা। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, ছিনতাইকালে গণপিটুনিতে মারা গেছেন রায়হান।

বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে নিহতের পরিবার। এ ঘটনায় রোববার দিবাগত রাত আড়াইটার দিকে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি।

এদিকে এ ঘটনায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

রায়হান হত্যাকান্ডে জড়িত কনস্টেবল টিটু গ্রেপ্তার