বিশ্বনাথে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন- নুনু মিয়া

নিজস্ব প্রতিবেদক:
সিলেট জেলা আ’লীগের সাবেক উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা পরিষদের একবছর পূর্তি অনুষ্ঠানে গ্রাম হবে শহর এমর শ্লোগানকে ধারণ করে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আলোকিত বিশ্বনাথ গড়ার অঙ্গিকার করলেন।
মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার এক বছর পূর্ণ হয়েছে। আর এই একটি বছর গ্রাম হবে শহর সেই লক্ষ্যেই তিনি কাজ করে আসছেন। উপজেলার ৮টি ইউনিয়নের প্রত্যান্ত অঞ্চলের মানুষ যাতে শান্তিতে চলাফেরা করতে পারে এবং রাস্তা ও কালভার্ড নির্মাণে গুরুত্বারোপ দিয়ে কাজ করছেন জানান। পাশাপাশি পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ পরিকল্পনা মন্ত্রীর দয়ায় উপজেলায় ১২তলা বিশিষ্ট একটি যুব উন্নয়ন ভবন এনেছেন। ওই ভবনের কাজ শেষ হলে সেখানে ১০ হাজার যুবক যুবতীরা প্রশিক্ষণ নিতে পারবেন বলেও জানান। তিনি উপজেলা পরিষদের এক বছর পূর্তি ও মিষ্টিমুখ অনুষ্টানের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
উপজেলা আ’লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি সেলিম আহমদ, আ’লীগ নেতা বশারত আলী বাচা, শাহ ফয়েজ আহমদ সেবুল, ফখর উদ্দিন, রুনু কান্ত দে, ময়না মিয়া, মাহবুবুর রহমান লিলু, শামীম আহমদ, আশিক আলী, মিজানুর রহমান, নিজাম উদ্দিন, কিনু মিয়া, ছালেহ আহমদ, সুলতান আহমদ, আনা মিয়া, শ্রমিকলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, জুনাব আলী জুনাই, যুবলীগ নেতা আব্দুর রউফ ও দবির মিয়া।